Gallery

Advertisement

Main Ad

Travel

Technology

জাপার চেয়ারম্যান জিএম কাদের

 

এখন থেকে জিএম কাদের জাতীয় পার্টির চেয়ারম্যান। বৃহস্পতিবার দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গা সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।

তিনি বলেন, ‘হুসেইন মুহম্মদ এরশাদের পূর্বের ঘোষণা অনুযায়ী জিএম কাদের সাহেব আজকে থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান। আপনারা জানেন, এরশাদ জীবিত থাকা অবস্থায় ২০ এর ১/ক ধারা অনুযায়ী উনার অবর্তমানে জিএম কাদেরকে পার্টির চেয়ারম্যান ঘোষণা করে গেছেন।’

এ সময় জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের, দলের প্রেসিডিয়াম সদস্য ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলাসহ নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে, রোববার (১৪ জুলাই) ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি রক্তে সংক্রমণসহ লিভার জটিলতায় ভুগছিলেন।

গত ৪ মে এক সাংগঠনিক নির্দেশে জাতীয় পার্টির তৎকালীন চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছিলেন, ‘আমি হুসেইন মুহম্মদ এরশাদ, জাতীয় পার্টির চেয়ারম্যান এই মর্মে ঘোষণা করছি যে, আমার অবর্তমানে জাতীয় পার্টির চেয়ারম্যানের দায়িত্ব আমার ছোট ভাই গোলাম মোহাম্মদ কাদের পালন করবেন। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সর্বাত্মক সহযোগিতার জন্য আমি জাতীয় পার্টির সকল স্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানাচ্ছি এবং নির্দেশ প্রদান করছি।’

NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
 

Sports

Delivered by FeedBurner