Gallery

Advertisement

Main Ad

Travel

Technology

11

মোবাইল ছিনতাই করেছেন সালমান খান!

 

মোবইল ছিনতাই করেছেন বলিউড ভাইজান সালমান খান! মুম্বাইয়ের একটি থানায় তাঁর বিরুদ্ধে ছিনতাইয়ের এমন অভিযোগ এনেছেন তার এক ভক্ত। ওই ভক্তের বিরুদ্ধে সালমান খানের পক্ষে তাঁর দেহরক্ষীও একটি পাল্টা অভিযোগ দায়ের করেছেন।

সচারচার সাদা কাচ লাগানো গাড়ীতে চলেন না সালমান খান। বেশির ভাগ সময় কালো কাচ তোলা গাড়িতে যাতায়াত করেন তিনি। ভক্তদের কাছ থেকে একটু আড়াল হয়েই থাকেন তিনি। সম্প্রতি পথে নেমেছিলেন এই অভিনেতা। চড়ে বসেছিলেন সাইকেলে। দৃশ্যটি মুঠোফোনে ভিডিও করছিলেন এক ভক্ত। তাৎক্ষণিকভাবে তাঁর হাত থেকে ফোনটি কেড়ে নেন সালমান খান। ওই ভক্ত বেচারা ডিএন নগর থানায় সালমানের বিরুদ্ধে ছিনতাইয়ের একটি অভিযোগ দায়ের করেন।

অনুমতি না নিয়ে ভিডিও করার জন্য সালমানের দেহরক্ষী উল্টো অভিযোগ করেছেন ওই ভক্তের বিরুদ্ধে। যদিও অভিযোগপত্রে ওই ভক্ত লিখেছেন ভিডিও করার আগে তিনি সালমানের দেহরক্ষীর কাছ থেকে মৌখিক অনুমতি নিয়েছিলেন। এমনকি সালমান ও তাঁর দেহরক্ষী ওই ভক্তের সঙ্গে খারাপ ব্যবহারও করেছেন। বিষয়টির এখনো কোনো সুরাহা হয়নি।

সালমান খানকে শিগগিরই দেখা যাবে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবিতে। সেখানে তাঁর সহশিল্পী হিসেবে থাকছেন ক্যাটরিনা কাইফ। অন্যদিকে নতুন ছবি ‘দাবাং থ্রি’-এর শুটিং চলছে সালমানের। ভারতের মধ্যপ্রদেশের শুটিং শেষ করে দাবাংয়ের দলটি এখন কাজ করছে মুম্বাইতে।

NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
 

Sports

Delivered by FeedBurner