Gallery

Advertisement

Main Ad

Travel

Technology

ডেঙ্গু রোগীদের চিকিৎসার ভার নিলেন বাগেরহাটের এমপি শেখ তন্ময়।

স্টাফ রিপোর্টার।। 

বাগেরহাট-২ আসনের (বাগেরহাট-কচুয়া) ডেঙ্গু রোগীদের চিকিৎসার দায়িত্ব নিলেন শেখ তন্ময় এমপি। বুধবার বিকেলে জেলা যুবলীগের আহবায়ক ও বাগেরহাট সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার ন্যায় বাগেরহাটে ও ডেঙ্গু রোগে আক্রান্তের খবর প্রকাশ পাওয়ায়, বাগেরহাট সদর ও কচুয়া উপজেলায় আক্রান্ত রোগীদের চিকিৎসার ব্যায় বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় নিজ তহবিল থেকে বহন করবেন।

বাগেরহাটে কোন ব্যাক্তি ডেঙ্গু রোগে আক্রান্ত হলে তার আর নিজের বা তার পরিবারের চিকিৎসা ব্যায় বহন করতে হবেনা বলে নিশ্চিত করা হয়।

উল্লেখ্য গত রবিবার বিকেল পর্যন্ত বাগেরহাট সদর হাসপাতালে ৪জন ডেঙ্গু রোগীর ভর্তি হওয়ার খবর বাগেরহাট টুয়েন্টি ফোরকে নিশ্চিত করেছেন বাগেরহাটের সিভিল সার্জন জিকে সামসুজ্জামান।

  • বাগেরহাট সদর হাসপাতালে ডেঙ্গু নিয়ে ভর্তি হওয়া রোগীরা হলেন, বাগেরহাট শহরের নাগেরবাজার এলাকার নুরুজ্জামানের ছেলে শিপন (২৫), দেপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে আল ইমরান (২১), বাদোখালি এলাকার আবু বকরের ছেলে কায়কোবাদ (২৩) এবং সায়রা এলাকার শেখ মোস্তফার ছেলে ইব্রাহিম শেখ (২৪)
NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
 

Sports

Delivered by FeedBurner