Monday, August 26, 2019

চাঁপাইনবাবগঞ্জে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের প্রতিবাদ মিছিল ও মানববন্ধন।

আইসিটিনিউজ বিডি২৪: আল আমিন।। ২৪ আগস্ট শনিবার চাঁপাইনবাবগঞ্জে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের প্রতিবাদ মিছিল ও মানববন্ধনের আয়োজন করেন উক্ত আয়োজনে সমতার ভিক্তিতে গণতন্ত্র প্রতিষ্ঠা ও সমাজের বিভিন্ন অনিয়ম-দুর্নীতির ন্যায়বিচার নিশ্চিত করে জাতীয় ঐক্য গড়ে তোলার দাবিতে প্রতিবাদ মিছিল ও মানববন্ধন করেছে বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল-বাংলাদেশ জাসদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখায় একটি প্রতিবাদ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। পরে একই স্থানে মানবন্ধনে অংশ নেয় দলীয় নেতাকর্মীরা।

মানববন্ধনে বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল-বাংলাদেশ জাসদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা কমিটির সদস্য জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বক্তর‌্য রাখেন, জেলা বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, শিবগঞ্জ উপজেলা সভাপতি আজিজুর রহমান আজিজ, জেলা কমিটির সদস্য আখতার হমিদুজ্জামান খোকন, মো. বিল্পবসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশে ক্রমবর্ধমান বৈষম্য, ব্যাংক লুটপাট, দূর্নীতি, অনাচার, বিচার বর্হিভূত হত্যাকান্ডসহ বিভিন্ন অপরাধ বেড়েই চলেছে। এসবের বিরুদ্ধে দেশের সকল নাগরিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান জানান বক্তারা। এছাড়াও সরকারের নিকট দেশে সমতার ভিক্তিতে গণতন্ত্র প্রতিষ্ঠাকরণ ও সমাজের বিভিন্ন অনিয়ম-দুর্নীতির ন্যায়বিচার নিশ্চিত করে জাতীয় ঐক্য গড়ে তোলার দাবি জানানো হয় মানববন্ধনে।

No comments:

Post a Comment