Thursday, August 8, 2019

বিশ্বের বৃহত্তম রাষ্ট্রগুলো আজ বাংলাদেশ ও শেখ হাসিনাকে অনুসরণ করছে -সাংসদ শাওন। আসিটি নিউজ বিডি।।

আইসিটি নিউজ বিডি, নিজস্ব প্রতিবেদন।।  ভোলা-৩ লালমোহন ও তজুমদ্দিন আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, আজ উন্নয়নশীল রাষ্ট্র্রের প্রধানরা বাংলাদেশকে আঙুল দিয়ে দেখিয়ে বলেন, উন্নয়ন শিখতে হলে বাংলাদেশের কাছে শিখো, শেখ হাসিনার কাছে যাও।
বৃহস্পতিবার সকাল ১১টায় লালমোহন পৌরসভা কর্তৃক ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দের চাল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধনকালে একথা বলেন তিনি।
চাল বিতরণ অনুষ্ঠানের শুরুতেই সাংসদ শাওন বলেন, আমি স্মরণ করছি বাঙ্গালীর সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে ও মহিয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবকে। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট আমরা তাদের কে হারিয়েছি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শাওন বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা রাষ্ট্র ক্ষমতায় এসে যেভাবে দেশকে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি একের পর এক মেঘা প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছেন। পদ্মা সেতু, কর্ণফুলী টানেল, রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রসহ অসংখ্য প্রকল্প করে তিনি দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশকে ভিন্ন মাত্রায় উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছেন।
শাওন আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বিধায় শিক্ষার্থীরা বিনা বেতনে পড়ছে ও বিনামূল্যে বই পাচ্ছে। আজ ভিক্ষুকের সন্তানেরাও বিএ এমএ পাশ করছে। খুব শিগ্রই বাংলাদেশ শতভাগ ক্ষুধা দারিদ্রমুক্ত দেশে রুপান্তরিত হবে।
এর আগে লালমোহন প্রেসক্লাব সংলগ্ন সাংবাদিক জসিম জনির মালিকানাধীন ডিজিটাল ব্যানার প্রিন্টিং হাউজ “কালার গ্রাফিক্স” প্রতিষ্ঠানের উদ্বোধন করেন আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।
এসময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ।

 

No comments:

Post a Comment