Monday, September 9, 2019

হবিগঞ্জের বাহুবলে প্রবাসীর বাড়িতে ডাকাতি : অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুট।

আইসিটিনিউজ বিডি২৪:আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদল নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের চিচিরকোট গ্রামের ডুবাই প্রবাসী সাইফুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

ভোক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, প্রবাসে থাকা সাইফুল ইসলামের স্ত্রী সন্তানেরা প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে খাওয়া দাওয়া শেষ করে ঘুমিয়ে পড়েন।

রাত আনুমানিক ২/৩ টার দিকে ৭/৮ জনের একদল ডাকাত বসতঘরের গ্রীল কেটে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার ও  মুল্যবান জিনিষপত্রসহ প্রায় ৩ লক্ষ টাকার মালামল লুট করে নিয়ে যায়।
এসময় পরিবারের লোকজনেরা ডাকাতদের বাঁধা দিলে প্রবাসীর ছেলে নজরুল ইসলামসহ পরিবারের লোকজনদের হাত-পা বেঁধে মারধর করে আহত করে। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

খবর পেয়ে শুক্রবার সকালে কামাইছড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই মহরম হোসেন ও ভাদেশ্বর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বশির ঘটনাস্থল পরিদর্শন করেন।

ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বশির বিষয়টি নিশ্চিত করে বলেন, এই ঘটনার আগে এলাকায় আরও কয়েকটি ডাকাতির ঘটনা ঘটেছে। উপজেলা আইনশৃঙ্খলা সভায় একাধিকবার এ নিয়ে আলোচনা করার পরও পুলিশ প্রশাসনের পক্ষ কোন রকম কার্যকরী পদক্ষেপ নেওয়া হচ্ছে না।
স্থানীয় ইউপি সদস্য এখলাছুর রহমান বলেন, আমাদের এই এলাকায় গত এক মাসে তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘঠেছে। এলাকার লোকজন রাত জেগে পাহাড়া দেয়ার ব্যবস্থা করছে।

No comments:

Post a Comment