Saturday, September 14, 2019

ভোলার লালমোহনে বাসের চাকায় পৃষ্ঠ হয়ে স্কুল ছাত্র নিহত এমপি শাওন এর শোক প্রকাশ।

আইসিটিনিউজ বিডি২৪: লালমোহন প্রতিনিধি: ভোলার লালমোহনে গুলজার পরিবহন নামের একটি ঘাতক বাসের চাকায় পৃষ্ট হয়ে মো. শরীফ (১৭) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে।

শনিবার সকাল ৮ টায় লালমোহন পৌর শহরের মুসলিম হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শরীফ লালমোহন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ও পৌরসভা ৬ নং ওয়ার্ড এলাকার মো. কাশেমের ছেলে।

ঘটনার পরপর নিহত শরীফের সহপাঠী ও লালমোহন পৌর শহরের বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা ঘাতক বাস চালককে আটকের দাবীতে বিক্ষোভ করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিত নিয়ন্ত্রনে আনেন। তবে ছাত্রদের পক্ষ থেকে জানানো হয়, ঘাতক বাস চালককে গ্রেফতার না করা পর্যন্ত তাদের বিক্ষোভ অব্যাহত থাকবে।

স্থানীয় সাংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয় শোকপ্রকাশ করেন। এবং এমন ঘটনা যেনো আর না হয় সে বিষয়ে বিহীতব্যবস্থা গ্রহন করবেন, উপযুক্ত বিচার করবেন বলে আসস্থ করেন, এ সংবাদ শুনে ছাত্ররা যে যার মতো চলে যান, পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসে। যান চলাচল শুরু হয়। ছাত্ররা এমপি শাওনকে মহত্ত্ব ও মহান বলে আক্ষায়ীত করেন।

লালমোহন থানার এসআই মো. ছায়েদুল জানান, শরীফ সকালে প্রাইভেট থেকে ফেরার পথে চরফ্যাসন থেকে ছেড়ে আসা গুলজার পরিবহন নামের একটি বাস পৌর শহরের মুসলিম হোটেলের সামনে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় শরীফ। তবে বাসটি আটকের জন্য পুলিশ চেষ্টা করছে।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর জানান, নিহত শরীফের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে লাশের ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করা হবে।

 

No comments:

Post a Comment