Saturday, September 14, 2019

অপরাধমুক্ত সমাজ গঠনে জিরো টলারেন্স নীতিতে পুলিশ বিভাগ কাজ করে যাচ্ছে: এসপি কায়সার।

আইসিটিনিউজ বিডি২৪: সাদির হোসেন রাহিম,তজুমদ্দিন প্রতিনিধি।।
সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গঠনে সকলকে এগিয়ে আসতে হবে। মাদক ও সামাজিক অপরাধমুক্ত ভোলা জেলা গড়তে জিরো টলারেন্স নীতিতে পুলিশ বিভাগ কাজ করে যাচ্ছে। অপরাধের সাথে জড়িত পুলিশের কোন সদস্যের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হলে তাকে কঠোর শাস্তির মুখোমুখি হতে হবে। শনিবার (১৪ই সেপ্টেম্বর) তজুমদ্দিন থানা পুলিশের আয়োজনে থানা চত্বরে ‘ওপেন হাউস ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এসব কথা বলেন।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফারুক আহম্মেদের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোশারেফ হোসেন দুলাল, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, উপজেলা আ’লীগ সভাপতি জনাব ফখরুল আলম জাহাঙ্গীর, আ’লীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাবেক ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন দুলাল।

এছাড়া ‘ওপেন হাউস ডে’ আলোচনা সভায় বিভিন্ন এলাকা থেকে অংশ নেওয়া নাগরিক ও জনপ্রতিনিধিরা বক্তব্য রাখেন। এরমধ্যে মাদক, ইভটিজিং ও জলদস্যুর বিষয়ে কথা উঠে আসে।

প্রধান অতিথি পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বক্তাদের তুলে ধরা সমস্যাগুলো পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস দিয়ে বলেন, সকল নাগরিককে আইন মেনে চলার সংস্কৃতির পথে হাটতে হবে। পুলিশে কর্মরত প্রত্যেক সদস্যদের অনিয়ম ও দুর্নীতি মুক্ত করার চেষ্টা চলছে। সবার সহযোগিতায় ভোলা জেলাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করা হবে। এতে সকলকে ভালো কাজে সহযোগিতা করতে হবে। অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে। পুলিশ কে তথ্য দিয়ে সহযোগীতা করতে হবে।

No comments:

Post a Comment