Gallery

Advertisement

Main Ad

Travel

Technology

ভুলে পুরুষ টয়লেটে নুসরাত।

আইসিটিনিউজ বিডি২৪: কী একটা অবস্থা! এমন কিছুই হয়তো বলেছেন বলিউডের নবীন তারকা নুসরাত বারুচা। বুঝতে না পেরে তিনি একেবারে ঢুকে পড়েছিলেন পুরুষদের টয়লেটে! ঘটনা মোটেও বানিয়ে বলা না, নিজে ঘটনার বর্ণনা দিয়েছেন তিনি।

টাইমস অব ইন্ডিয়ার অনলাইন সংস্করণে আজ দুপুরে খবরটি প্রকাশ করেছে।

নুসরাত বারুচা। ছবি: টুইটারকী একটা অবস্থা! এমন কিছুই হয়তো বলেছেন বলিউডের নবীন তারকা নুসরাত বারুচা। বুঝতে না পেরে তিনি একেবারে ঢুকে পড়েছিলেন পুরুষদের টয়লেটে! ঘটনা মোটেও বানিয়ে বলা না, নিজে ঘটনার বর্ণনা দিয়েছেন তিনি।

টাইমস অব ইন্ডিয়ার অনলাইন সংস্করণে আজ দুপুরে খবরটি প্রকাশ করেছে।

আয়ুষ্মান খুরানার সঙ্গে জুটি বেঁধে ‘ড্রিম গার্ল’ ছবিতে দেখা যাবে নুসরাতকে। এই ছবির প্রচারের এক অনুষ্ঠানে এসেই নুসরাত জানালেন এই কাণ্ডের কথা। তিনি বলেন, ‘এই ঘটনা আমি কোনো দিন ভুলব না। টয়লেটের দরজার স্পষ্টভাবে লেখা ছিল না মেয়েদের নাকি ছেলেদের টয়লেট। ব্যস, তাড়াহুড়োতে ঢুকে পড়ি! ভেতরে ঢুকে চোখে পড়ে ইউরিনাল। ব্যস, আমি বুঝে গিয়েছিলাম কত বড় ভুলটা করে বসেছি। ভাগ্যিস ওই সময় টয়লেটে কেউ ছিল না। থাকলে কী যে হতো, কী যে ভাবত কে জানে! এখন ওই ঘটনার কথা শুনলে খুব হাসি পায়।’

বলিউডে আসার আগে সবাই তাঁকে ‘পাঞ্চনামা গার্ল’ হিসেবে জানতেন। এ নামেই তার পরিচিতি ছড়িয়ে পড়েছিল। যে কারণে রীতিমতো নুসরাত বারুচা হারিয়ে যেতে বসেছিল। ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত রোমান্টিক কমেডি সিনেমা ‘পেয়ার কা পাঞ্চনামা’য় নেহা চরিত্রে অভিনয়ের মাধ্যমে অগণিত সিনেমা-দর্শকের মন জয় করে নিতে সক্ষম হয়েছিলেন তিনি। ওই ছবিতে আরো অভিনেতা-অভিনেত্রী থাকলেও নুসরাত বারুচার কথা দর্শক বেশ ভালোভাবেই মনে রেখেছে। এরপর ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবিতে সুইটি শর্মা চরিত্রে তাকে দেখেছেন দর্শক। এখানেও নুসরাত দারুণ সফল।

নুসরাত অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘কাল কিসনে দেখা’, ‘লাভ সেক্স আউর ধোঁকা’, ‘আকাশ বাণী’, ‘ডর অ্যাট দ্য মল’, ‘মিরুথিয়া গ্যাংস্টারস’ প্রভৃতি। কয়েকটি দক্ষিণী সিনেমায়ও অভিনয় করেছেন ৩৪ বছর বয়সী এই সুন্দরী।

নুসরাত বারুচা অপেক্ষায় আছেন রোমান্টিক কমেডি সিনেমা ‘ড্রিম গার্ল’-এ। ১৩ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাবে। ছবিতে আয়ুষ্মান খুরানার প্রেমিকার ভূমিকায় নুসরাতকে দেখা যাবে ডলি চরিত্রে। এ ছবির গল্পে নায়ক আয়ুষ্মান খুরানাকে দেখা যাবে একটি কলসেন্টারে নিজের গলার স্বর মেয়েলি করে বিভিন্ন কাস্টমারের নানা প্রশ্নের জবাব দেওয়া একজন যুবক লোকেশের ভূমিকায়। এর বাইরে বিভিন্ন নাটক, যাত্রা পালায় নারী সেজেও অভিনয় করে সে। ভবিষ্যতে নুসরাত বারুচার আরো দুটি সিনেমা ‘তুররাম খান’ ও ‘হারুডাঙ্গ’ আসছে।

NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
 

Sports

Delivered by FeedBurner