Gallery

Advertisement

Main Ad

Travel

Technology

11

ভূরুঙ্গামারীতে ইয়াবাসহ আটক ২

আইসিটিনিউজ বিডি২৪: এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পুলিশ ও বিজিবির পৃথক অভিযানে মরণ নেশা টেবলেট ইয়াবাসহ ২ জন আটক হয়েছে।

আটককৃতরা হলো উপজেলার সদর ইউনিয়নের পূর্ব ভোটহাট গ্রামের মৃত মকবুল হোসেনের পুত্র তালেব আলি (৩২) ও পাথরডুবী ইউনিয়নের ইউছুব ব্যাপারীর বাজার এলাকার মৃত জয়েন উদ্দিন এর পুত্র মাইদুল ইসলাম (৩৩)।

জানাগেছে, ১০ সেপ্টেম্বর মঙ্গলবার  সন্ধ্যায় গোপন সংবাদের ভীত্তিতে ভূরুঙ্গামারী থানার এস আই জালাল এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে পাইকেরছড়া ইউনিয়নের কুড়ার পাড় এলাকা থেকে ২০ (বিশ) পিচ ইয়াবা টেবলেট সহ তালেব আলি (৩২) কে আটক করে।  অপর দিকে বিজিবি জিন্নতিয়া ক্যাম্পের টহলরত একটি দল গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে সীমান্তের  ৯৬২/৬ নং আন্তর্জাতিক মেইন পিলারের কাজ থেকে ৪৫ পিচ ইয়াবা টেবলেট সহ মাইদুল ইসলাম (৩৩) কে আটক করে। এ সময় মাইদুলের সাথে থাকা অপর দুই জন বাগভান্ডার গ্রামের আশরাফুল (৩৫) ও মফিজুল (৩৬) দৌড়ে ভারতে পালিয়ে যায়।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
 

Sports

Delivered by FeedBurner