Saturday, September 14, 2019

কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলীর আদেশ স্থগিতের দাবিতে মানববন্ধনে হাজারো মানুষের ঢল।

আইসিটিনিউজ বিডি২৪:মাসুদ পারভেজ বিশেষ প্রতিনিধিঃ কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিনের বদলীর আদেশের প্রতিবাদে কালিগঞ্জে হাজার হাজার মানুষ মানববন্ধন করেছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১১ টায় উপজেলা মোড়সহ উপজেলা সদরের প্রধান প্রধান সড়কে মানব প্রাচীর করে দৃষ্টান্ত স্থাপন করেছে কালিগঞ্জ উপজেলাবাসী। একজন সৎ, যোগ্য, আদর্শবান ও কর্মে অটুট ইউএনও কে আরও বেশি সময়ে উপজেলা বাসীর কল্যাণে রাখার দাবীতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কালিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষের সভাপতিত্বে ইউ এন ও কে রাখার দাবীতে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মাষ্টার নরিম আলী মুন্সী, সাতক্ষীর জর্জকোটের অতিরিক্ত পিপি এ্যাডঃ হাবিব ফেদাউস শিমুল, মৌতলা চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম বাটুল, দঃ শ্রীপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিলন হোসেন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী জাহাঙ্গীর কবীর, আওয়ামী তথ্য প্রযুক্তিলীগের উপজেলা সভাপতি মাসুদ পারভেজ ক্যাপ্টেন, সমাজসেবক সাফিয়া পারভীন প্রমুখ।
কালিগঞ্জ উপজেলার সফল, সৎ ও একজন নির্ভীক নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহীন এর বদলি আদেশ স্থগিতের দাবিতে বিশাল মানববন্ধন ও আলোচনা সভায়
বক্তাগন বলেন একজন সৎ ও যোগ্য ইউ এন ও কে উপজেলাবাসীর প্রয়োজনে রাখতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী সহ সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ দাবী করেন। কতিপয় স্বার্থান্বেশী ব্যাক্তির স্বার্থশিদ্ধীর নীলনকশার কারনেই আজ মোস্তফা শাহিনকে বদলী করানো হয়েছে।
বক্তারা আরও বলেন মুক্তিযোদ্ধা সংসদকে আয়ের কারখানায় পরিণত করেছে কতিপয় ব্যাক্তি। অসংখ্য ব্যাক্তিকে লক্ষ লক্ষ টাকা নিয়ে মুক্তিযোদ্ধা সনদ দিয়েছে। এই অনিয়মকে মেনে নিতে পারেন নির্বাহী কর্মকর্তা। এটাকে পুঁজি করে যারা ইউ এন ওকে বদলী করালেন, তারাই কালিগঞ্জের উন্নয়নে বড় বাঁধা।

No comments:

Post a Comment