Thursday, September 5, 2019

গরীব অসহায় এর মুখে হাসি ফুটিয়ে শান্তি পাই- এমপি শাওন।

আইসিটিনিউজ বিডি২৪: লালমোহন প্রতিনিধি: লালমোহন তজুদ্দিনের গরীব অসহায়ের একমাত্র ঠিকানা ভোলা-৩ আসনের মাননূয় সাংসদ জনাব আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়

বিপদে পরলে কারো কাছে নয় সোজা এমপি শাওন এর কাছে ফোন করেন, অথবা ডিজিটাল সময়ের ফেজবুক মেসেঞ্জারে কল করেন, সমস্যা তুলে ধরেন গ্রাম-গঞ্জের অসহায় মানুষটি,
সমস্যা সমাধান করেন এমপি শাওন।

যার মাথা গোঝার ঠাই নাই তার মাথা রাখার ব্যবস্তা করে দেন এমপি শাওন।
যে অন্ধকারে জীবন কাটান তাকে আলোকিত করে দেন এমপি শাওন।

শত ব্যস্তার সময়ও যদি কোন বৃদ্ধ লোক হাত তোলেন তখনি দারিয়ে যান এমপি শাওন, কি বলতে চান তার নির্বাচনী এলাকার সাধারন জনগণ। সব সমাধান করেন এবং শান্তনা দিয়ে বিদায় করেন বৃদ্ধ মানুষটিকে।

যার হাসিতে লালমোহন তজুমদ্দিন বাসি হাসে,
যার মিষ্টি কথায় দুঃখ দুর করে সাধারন জনগণ, যে কোন লোক তার বুকে মাথা রেখে কথা বলে আপন সুখে, ঘন্টার পর ঘন্টা জনগণের সেবা করেন, যার ধৈয্যের পরিধী অপরিশীম, হাসিতে মুক্ত ঝরে এমপি শাওন এর।

ডিজিটাল ও আধুনিক করে গড়ে তুলেছেন লালমোহন তজুমদ্দিন কে, আইসিটি শিক্ষায় শিক্ষিত করেছেন হাজার হাজার বেকার যুবক কে, নিজের অর্থায়নে লালমোন তজুমদ্দিনে দুটি ফ্রি আইসিটি প্রতিষ্ঠান করেছেন “নূরুন্নবী চৌধুরী শাওন আইসিটি ফ্রি প্রশিক্ষণ প্রোগ্রাম ” যেটা বেকার মুক্তের কারখানা।

যার নিজের জীবনের চেয়েও বেশি ভালোবাসেন লালমোহন তজুমদ্দিনের জনগণকে।

প্রতিটি মিটিং, মতবিনিময়, উঠান বৈঠকে – বাংলাদেশের সফল রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা বলেন, এবং দোয়া করেন।

লালমোহন তজুমদ্দিনের জনগণের আশার আলো-
আধুনি ও রোল মডেলের জনক:-
জনাব আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয় ১১৭ ভোলা-৩

জয় হোক
জননেত্রী শেখ হাসিনার,
জয় হোক
এমপি শাওন এর,
জয় হোক
নৌকা মার্কার।

জয় বাংলা
জয় বঙ্গবন্ধু।

No comments:

Post a Comment