Gallery

Advertisement

Main Ad

Travel

Technology

11

কালিগঞ্জের "নলতা মাধ্যমিক বিদ্যালয়ে বৃত্তির ২য় কিস্তির টাকা প্রদান।

আইসিটি নিউজ বিডি২৪:মাসুদ পারভেজ বিশেষ প্রতিনিধিঃ কালিগঞ্জ উপজেলাধীন ঐতিহ্যবাহী নলতা মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি পর্যন্ত বাছাইকৃত দরিদ্র ও মেধাবী ১৬ জন শিক্ষার্থীকে ৪ সেপ্টেম্বর বুধবার সকাল ১০ টায় প্রধান শিক্ষকের অফিস কক্ষে কানাডা প্রবাসী প্রকৌশলী ড. হোসনে আরা বানু বৃত্তির ২য় কিস্তির টাকা প্রদান করা হয়েছে।  ভালভাবে লেখাপড়া চালিয়ে যাওয়া ও সমাজে প্রতিষ্ঠিত হয়ে ড. হোসনে আরা বানু’র ন্যায় সমাজে অবদান রাখার আহবান জানিয়ে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীর প্রত্যেককে মাসিক ৫০০/- টাকা করে জুলাই- ডিসেম্বর ২০১৯ পর্যন্ত  ছয় মাসের ২য় কিস্তির ৩,০০০/- টাকা করে ১৬ জনের মোট ৪৮,০০০/- টাকা প্রদানকালে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মোনায়েম, ড.হোসনে আরা বানুর মেজ ভ্রাতা ও বিশিষ্ট সমাজসেবক মো. হাবিবুর রহমান, সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের প্রভাষক ও সংবাদকর্মী মো. মনিরুজ্জামান (মহসিন),  আলহাজ্জ মো. রেজাউল ইসলাম, এস ডি এফ সংস্থার নির্বাহী পরিচালক মো. আশরাফুল ইসলাম, নলতা মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. হাবিবুল্লাহ, ক্রীড়া শিক্ষক মো. মিজানুর রহমান প্রমূখ।

উল্লেখ্য, নলতা মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান শাখা থেকে ১৯৮১ সালে স্ট্যান্ড করা কৃতি শিক্ষার্থী দীর্ঘদিন থেকে অত্র বিদ্যালয়ে তার নামে এভাবে বৃত্তির টাকা প্রদান করে আসছেন। প্রথমে ৪ জন করে শুরু হলেও বর্তমানে এ সংখ্যা ১৬ তে উন্নীত হয়েছে। প্রকৌশলী ড. হোসনে আরা বানু নলতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও মাঘুরালী গ্রামের বাসিন্দা মরহুম ছিয়ামত আলী বিশ্বাসের ৪র্থ কন্যা।
বৃত্তিপ্রাপ্ত ১৬ জন শিক্ষার্থী হলো- নূর জাহান (৬ষ্ঠ শ্রেণি), জান্নাতুল ফেরদৌস (৬ষ্ঠ), তানিয়া পারভীন ঝর্ণা(৭ম), মো. জাকারিয়া ইসলাম (৭ম), মো. ফরহাদ হোসেন (৭ম), মো. মাহামুদুল হাসান (৮ম), মো. রাসেল মাহমুদ (৮ম), মো. নাঈম হোসেন (৮ম), মো. রাছিমুল ইসলাম (৮ম), তিশা খাতুন (৯ম), সাদিয়া সুলতানা (৯ম), আয়শা সুলতানা (৯ম), মো. সাকিব হোসেন (৯ম), মো. আশিকুর রহমান (১০ম), মো. আব্দুর রহমান (১০ম) ও মো. সাইম রহমান (১০ম)।
NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
 

Sports

Delivered by FeedBurner