Gallery

Advertisement

Main Ad

Travel

Technology

বীর মুক্তিযোদ্ধা চেয়ারম্যান একরামুল হক খন্দকারের জানাযা সম্পন্ন।

আইসিটিনিউজ বিডি২৪:এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি: উলিপুর উপজেলার মুক্তিযোদ্ধা ও বুড়াবুড়ি ইউপি চেয়ারম্যান একরামুল হক খন্দকারকে রাষ্ট্রীয় মর্যদায় দাফন করা হয়েছে। তিনি সোমবার রাত ২টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে লিভারের চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি ২ মেয়ে ও ১ছেলে সহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ সোমবার বাদ জোহর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের কাশিমবাজার গ্রামে জানাযা নামাজ শেষে পারিবারিক করবস্থানে তাকে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কুড়িগ্রামের জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাফর আলী (সাবেক এমপি), উলিপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদের, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উলিপুর প্রেসক্লাব সভাপতি আবু সাঈদ সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এমডি ফয়জার রহমান, উলিপুর থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন, বজরা ইউপি চেয়ারম্যান রেজাউল করিম আমিন, হাতিয়া ইউপি চেয়ারম্যান বি এম আবুল হোসেন বিএসসি, গুনাইগাছি ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি বৃন্দসহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উলিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক জাহাঙ্গীর প্রমূখ।

NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
 

Sports

Delivered by FeedBurner