Monday, October 7, 2019

নাচোল ও গোমস্তাপুরে পূজা মন্ডপ পরিদর্শন করলেন এসপি মোজাহিদুল। আইসিটিনিউজ বিডি২৪

আইসিটিনিউজ বিডি২৪: মোঃ মনিরুল ইসলাম নাচোল-চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা চাঁপাইনবাবগঞ্জ জেলায় জাকজমকপূর্ণ ভাবে পালিত হচ্ছে।

পূজা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম-পিপিএম নাচোল ও গোমস্তপুর উপজেলার বিভিন্ন মন্দির ও পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। এ সময় পুলিশ সুপারের স্ত্রী ফারজানা মোজাহিদ, ২ ছেলে মোকাররম মোজাহিদ সাকিব ও মাসলামা মোজাহিদ আদিয়াতসহ ও পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আজ রোববার নাচোল ও গোমস্তাপুর উপজেলার বিভিন্ন মন্দির ও পূজা মন্ডপ পরিদর্শনের সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার গোমস্তাপুর সার্কেল মো. জাহিদুর রহমান, গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আলহাজ্ব বাবুল উদ্দিন সরদারসহ নাচোল ও গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ এবং তাদের পরিবারবর্গ।

পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএম বিভিন্ন পূজামন্ডপে মন্ডপ কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন এবং শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানান। কমিটির নেতৃবৃন্দও পুলিশ কর্মকর্তা ও তাদের পরিবারবর্গের সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।

No comments:

Post a Comment