Gallery

Advertisement

Main Ad

Travel

Technology

মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে সচেতনতামূলক মতিবিনিময় সভা অনুষ্ঠিত। আইসিটিনিউজ বিডি২৪

আইসিটিনিউজ বিডি২৪: শেখ সাহেদ মিয়াঃ মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে শহরের পৌর জনমিলন কেন্দ্রে মাদক,সন্ত্রাস,জঙ্গিবাদ ও গুজব সম্পর্কে সচেতনতামূলক মতিবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৩ শে অক্টোবর) বিকেল ৪ টার দিকে পুলিশ সুপার মোহাম্মদ ফারুক আহমেদ এর সভাপতিত্বে ও মৌলভীবাজার মডেল থানার ওসি তদন্ত পরিমল চন্দ্র দেব এ পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন।
জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আজমল হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, সরকারি কলেজের অধ্যক্ষ ড. ফজলুল আলী, পৌরসভার মেয়র ফজলুর রহমান, অতিরিক্ত সচিব আব্দুল কাদির, যোদ্ধাহত মুক্তযোদ্ধা আব্দুল মুহিদ টুটুল,আওয়ামীলীগ সদস্য আক্তারুজ্জ্মান একাটুনা  ইউপির চেয়ারম্যান আবু সুফিয়ান, মাওলানা জামিল আহমদ আনসারী, মাও: ময়নুল হক  প্রমুখ।
মতিবিনিময় সভায় মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফারুক আহমেদ বলেন, মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের সামাজিকভাবে বয়কট করতে হবে। মাদকের সঙ্গে সম্পৃক্ত যে কেউ হোক না কেন তাকে কোনোভাবেই ছাড় দেয়া হবে না।
তিনি আরো বলেন, আমরা উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছি। কিন্তু মাদক আমাদের সমাজকে ধ্বংস করে দিচ্ছে। একটি সুস্থ সমাজ বিনির্মাণে মাদক বড় অন্তরায়। মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন।
মতবিনিময় সভায় জেলার প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান ইউপি সদস্যসহ গন্যমাণ্য ব্যক্তির্গরা উপস্থিত ছিলেন।
NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
NEXT ARTICLE Next Post
PREVIOUS ARTICLE Previous Post
 

Sports

Delivered by FeedBurner