Saturday, October 26, 2019

নাচোলে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা। আইসিটিনিউজ বিডি২৪

আইসিটিনিউজ বিডি২৪ঃ মোঃ মনিরুল ইসলাম নাচোল-(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ “পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্রাসমুক্ত দেশ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জের নাচোলেও কমিউনিটি পুলিশং ডে উপলক্ষে র্্যলী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নাচোল থানা কমিউনিটি পুলিশিং ফোরাম এর আয়োজনে আজ শনিবার সকাল ১০টার দিকে থানা চত্বর থেকে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে একটি বর্ণ্যঢ্য র্্যলী বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে শেষ হয়।
র্্যলী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে নাচোল থানা অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা শাখার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা, পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঈম মুন্নি, উপজেলা ইসলামী ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মাওলানা হযরত আলী, নাচোল থানা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম।
এছাড়া আরও উপস্থিত ছিলেন সরকারী কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান, মহিলা কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান, থানা অফিসার ইনচার্জ (তদন্ত)
মাহাবুবুর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, আনসার ভিডিপি, মসজিদের ইমাম ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
আলোচনা সভায় মাদক, জঙ্গীবাদ,সন্ত্রসমুক্ত,বাল্য বিবাহ,নিয়ে আলোচনা করা হয় এবং ইমামদে উদ্দেশ্য বলা হয় যেন তারা ক্ষুদবাদে এ সম্পের্কে আলোচনা কারার জন্য।
পরে শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন প্রতিযোগীতার মাধ্যমে ১৫ জনের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

No comments:

Post a Comment