Friday, October 25, 2019

শেরপুর তাওহীদি জনতার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত। আইসিটিনিউজ বিডি২৪

আইসিটিনিউজ বিডি২৪: শেখ সাহেদ মিয়াঃ ভোলায় মহানবী (সা:) কে অবমাননাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী এবং তাওহীদি জনতার উপর পুলিশি হামলা, ও হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শেরপুর তাওহীদি জনতা। ২৫ অক্টোবর শুক্রবার বাদ আসর শেরপুর মুক্তিযোদ্ধা চত্তর প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। শুরুতে সমাবেশকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা চত্তরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিল করা হয়েছে।

বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে মাওলানা বোরহান উদ্দীনের পরিচালনায় কাটারাই দারুল উলূম মাদরাসার মুহতামিম মাওলানা এমদাদুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন মাওলানা নুরুল ইসলাম খতিব আল-সৈয়দ শপিং কমপ্লেক্স জামে মসজিদ, মাওলানা নরুল ইসলাম আপন ইমাম শেরপুর আবাসিক এলাকা জামে মসজিদ,  মাওলানা অজিরুল ইসলাম, মুহতামিম শেরপুর  জামেয়াতুল ফালাহ আল ইসলামিয়া, ও মাও. নোমান প্রমুখ।

বক্তারা বলেন সরকার অবিলম্বে ভোলার বোরহানউদ্দিনের ঘটনায় দোষী ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে হবে। একই সাথে মুসল্লীদের উপর হামলা ও হত্যাকান্ডে জড়িত পুলিশের বিচার নিশ্চিত করতে হবে। নতুবা মহানবী হযরত মোহাম্মদ(সা:) কটুক্তিকারীদের ও মুসল্লিদের হত্যার প্রতিবাদে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

No comments:

Post a Comment