Saturday, October 5, 2019

অসম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন প্রধানমন্ত্রী। আইসিটিনিউজ বিডি২৪

আইসিটিনিউজ বিডি২৪: নিজ্বস প্রতিবেদন: এমপি শাওন বলেছেন, বঙ্গবন্ধুর অসম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু এ অসম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন। প্রধানমন্ত্রীর হাত ধরে তা বাস্তবায়ন হতে চলেছে। এদেশে কারো মধ্যে বিভেদ নেই, নেই কোনো হানাহানি। সবাই একই সাথে অসম্প্রদায়িক হয়ে দেশের উন্নয়নে কাজ করে চলেছেন প্রধানমন্ত্রী।

আজ শনিবার দুপুরে ভোলার লালমোহন উপজেলার শ্রী শ্রী মদন মোহন জিউ ঠাকুর মন্দিরে শারদীয় দুর্গা পূজা মণ্ডপ পরিদর্শন করে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি জামাত জোট সরকারের সময় লালমোহন ও তজুমদ্দিন উপজেলায় সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর অত্যাচার নির্যাতন হয়েছিল। সাধারণ মানুষ শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে এর সমুচিত জবাব দিয়েছে। আগামীতেও অস্প্রদায়িক বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান এমপি শাওন।

এ সময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান গিয়াসউদ্দিন আহমেদ ও অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল রাছেলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি, লালমোহন থানার মীর খয়রুল কবিরসহ প্রমুখ।

 

 

সূত্র: কালের কন্ঠ।

No comments:

Post a Comment