Sunday, October 6, 2019

নাচোলে ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানব বন্ধন করেছে ছাত্রলীগ । আইসিটিনিউজ বিডি২৪

আইসিটিনিউজ বিডি২৪: মোঃ মনিরুল ইসলাম,নাচোল(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমাম হাসান উজ্জল ও পৌর ছাত্রলীগের সভাপতি সারোয়ার জাহান শুভ’র বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানব বন্ধন করেছে ছাত্রলীগ। আজ রোববার দুপুর সোয়া একটার সময় নাচোল উপজেলা ছাত্রলীগের আয়োজনে বাসষ্ট্যান্ড মোড়ে এ মানব বন্ধন করা হয়। উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি গোলাম মুক্তাদির রাজেস এর সভাপতিত্বে আয়োজিত মানব বন্ধনে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি তুহিন রানা সারোয়ার হোসেন, সাব্বির আহমেদ, সাংগঠনিক সম্পাদক সাদ্দাম, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান,সাবেক সহ সম্পাদক সইবুর রহমান, নাচোল উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মনোয়ার হোসেন মাসুদ, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন,ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেসবাহ,নেজামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইউসুফ আলী,কসবা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন চন্দ্র বর্মন সহ অন্যরা। অনুষ্ঠিত মানব বন্ধনে ছাত্রলীগের নেতারা নাচোলে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমাম হাসান উজ্জল ও পৌর ছাত্রলীগের সভাপতি সারোয়ার জাহান শুভ’র বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানান। দ্বায়েরকৃত এই মিথ্যা মামলা আগামী ৭ দিনের মধ্যে প্রত্যাহার না করা হলে আগামী দিনে জেলা ও উপজেলা ছাত্রলীগের ব্যানারে কঠোর আন্দোলন ঘোষনা করা হবে ।
উল্লেখ্য যে, সিএনজি চালিত চেইন মাষ্টার মুকুলের দ্বায়েরকৃত চাঁদাবাজির মামলায় গত বৃহস্পতিবার রাতে নাচোল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমাম হাসান উজ্জল ও পৌর ছাত্রলীগের সভাপতি সারোয়ার জাহান শুভভকে নাচোল থানা পুলিশ গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেন।

No comments:

Post a Comment