Sunday, November 3, 2019

নাচোলে জেল হত্যা দিবস পালিত। আইসিটিনিউজ বিডি২৪

আইসিটিনিউজ বিডি২৪: মোঃ মনিরুল ইসলাম,নাচোল(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জেল হত্যা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ রবিবার সকাল ১০ টায় নাচোল উপজেলা আওয়ামীলীগের আয়োজনে মধ্যে বাজার আওয়ামীলীগ কার্যালয়ে পতাকা উত্তালন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সহ চার নেতার প্রতিকৃতিতে মাল্যদান ও দোয়া করা হয় । পরে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল অহাব এর সভাপতিত্বে জেল হত্যা দিবসের আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঙ্গম মুন্নি, নাচোল সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম, ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইসরাইল হক, সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম, কসবা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর সাত্তার, সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান, নেজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি শ্রী নিতাই চন্দ্র বর্মন, বর্তমান সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রফিকুল মাষ্টার ,উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক স্বাপন সাডহা সহ অন্যান্যরা।

জেলহত্যা দিবস শেষে আগামী ৫নভেম্বর নাচোল উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল নিয়ে প্রস্তুতিমূলক আলোচনা করা হয়। এসময় উপজেলা, পৌর, ইউনিয়নের নেতীবৃন্দরা উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment